সোমবার, ২৭ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

মার্শ ফিরলেও জায়গা ধরে রাখলেন মোস্তাফিজ

মার্শ ফিরলেও জায়গা ধরে রাখলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:

আইপিএলের এবারের আসরে শুরুর চার ম্যাচই হেরেছে দিল্লি ক্যাপিটালস। সর্বশেষ মুম্বাইয়ের বিপক্ষে হারে দলটি। সেই ম্যাচে প্রথমবার সুযোগ পান দ্য ফিজ। ম্যাচে পারফরম্যান্স খুব একটা ভালো না হলেও আজ রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে তাকে একাদশে বহাল রেখেছে দিল্লি ম্যানেজমেন্ট।

বিয়ে করার জন্য অস্ট্রেলিয়া গিয়েছিলেন দিল্লির অন্যতম বিদেশি খেলোয়াড় মিচেল মার্শ। তিনি ফিরে এসেছেন। তাই, মোস্তাফিজ দলে থাকবেন কি না সেটি ছিল বড় প্রশ্ন। মার্শ দলে ঠিকই ঢুকেছেন, এক্ষেত্রে বাদ পড়তে হয়েছে ক্যারিবিয়ান অলরাউন্ডার রোভম্যান পাওয়েলকে।

ম্যাচে টস জিতে বোলিং নিয়েছে দিল্লি। আরসিবির বিদেশি খেলোয়াড়েও এসেছে পরিবর্তন। ইংলিশ পেসার ডেভিড উইলির বদলে সুযোগ হয়েছে শ্রীলঙ্কান লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গার।

ব্যাঙ্গালোর একাদশ: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), বিরাট কোহলি, মহিপাল লোমরর, গ্লেন ম্যাক্সওয়েল, শাহবাজ আহমেদ, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), ওয়ানিন্দু হাসরাঙ্গা, হার্শাল প্যাটেল, ওয়েইন পার্নেল, মোহাম্মদ সিরাজ ও বিজয়কুমার বৈশক

দিল্লি একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মিচেল মার্শ, যশ ধুল, মণীশ পান্ডে, অক্ষর প্যাটেল, ললিত যাদব, আমান খান, অভিষেক পোরেল (উইকেটরক্ষক), কুলদীপ যাদব, এনরিখ নোর্কিয়া ও মুস্তাফিজুর রহমান

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে মোস্তাফিজ রোহিত শর্মার উইকেট পেলেও ছিলেন বেশ খরুচে। তার দল দিল্লি রোমাঞ্চ জাগিয়ে ইনিংসের শেষ বলে হারে। ছন্দহীন বোলিংয়ে ৪ ওভারে মোস্তাফিজ দেন ৩৮ রান। ২৪ বলের মধ্যে তিনি ডট দেন ১১টি। হজম করেন ৫ চার ও ২ ছক্কা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877